Wednesday, April 10, 2019

তোমার ফোলা ফোলা গাল দু'টো আরো চিকন হলে কিংবা
চেহারা আর একটু ফর্সা হলে,ঠোটের কোনের ওই অসহ্য হাসিটা
আরো সুন্দর হলে কিংবা দেহের বাক গুলি আরো গভীর হলে তুমি
নিশ্চিত থেকো
এর চেয়ে আমি তোমাকে বেশি ভালবাসতে পারতাম না।
-তুমি শুধু সুন্দর হলে হয়ত তোমাকে আমার এতটা ভালো লাগতো
না।
জানো? পৃথিবীতে অনেক সুন্দর মেয়ে রয়েছে কিন্তু সৌন্দর্যের
সাথে সৃজনশীলতা খুব কম মেয়েরই থাকে।
-কত মেয়ের' ই তো সৃজনশীলতা রয়েছে কিন্তু দারুণ কিছু করার
ইচ্ছা নেই।
কিন্তু তোমার ভালো কিছু করার আগ্রহটা আমার কি যে ভালো
লাগে। ভালো লাগে তোমার ওই বুদ্ধিমত্তা।
কেউ একজন বলেছিলো- There is Nothing wonderful then beauty with
a beautiful BRAIN.
-কিছুটা পাগলী, কিছুটা রাগী, কিছুটা অদ্ভুত
এ সব কিভাবে ভালো না লাগে বলতো?
সব কিছু মিলিয়ে কি চমৎকার তুমি।
জানো? তোমাকে দেখলে নিজেকে খুব মলিন মরে হয়
-তোমার কাজ গুলা দেখলে কেমন জানি ভালো লাগা কাজ
করে আবার খারাপ লাগাও কাজ করে।কেমন একটা মিশ্র
অনুভুতি।
-তোমার এত সব নৈপুণ্যের মাঝে নিজেকে খুব অযোগ্য মনে হয়।
আর তাই দূর থেকে দেখে যায়,কত যে ভালো লাগে তোমায়।
ভালবাসি বলার সাহসটা হয়ে উঠে না,কখনও উঠবে কিনা তাও
জানি না।
-জেনে রেখ,কাউকে দূর খেকেও ভালবাসা যায়।
প্রমান???
এই যে আমি,
পৃথিবীতে কত মানুষ সব মানুষের মাঝে আমি তোমাকেই খুজে
বেড়ায়।
-জানি না মহাবিশ্বের অন্য কোন গ্রহের সম্পর্কে কিন্তু এতটুকু
জানি এই গ্রহটিতে সাড়ে সাত বিলিয়ন মানুষের মাঝে তুমি
একটাই।
কি অসাধারণ একটি বৈশিষ্ট্য।
-পৃথিবীতে তুমি দু'টি নেই, নেই বল্লে আমি শুধু তোমাকেই খুজে
যায়, বারবার আর বারবার।
জানো.? আমার কাছে সহস্র তুমি নেই।
আমার কাছে তুমি একটাই,তুমি একটাই মানে গোটা পৃথিবী
মহাবিশ্বের তুমি একক স্বকীয় সত্য
তুমি কারো মত না,আর কেউ তোমার মত না।
তুমি তুমি'ই
তোমাকে REPLACE করা যায় না, আর যাবেও না।
-তোমার চাইতে ভালো কাউকে লাহবে না,তোমার চাইতে
খারাপ কাউকেও লাগবে না,তোমার মতও কাউকে লাগবে না।
-আমার শুধু তোমাকেই লাগবে
তোমাকেই

#Full_create
# youtube.com/CharuGolpoBD
# Facebook.com/CharuGolpo
April 10, 2019 No comments » by MY DREAM

0 comments:

Post a Comment

Search

Bookmark Us

Delicious Digg Facebook Favorites More Stumbleupon Twitter

Labels