Thursday, May 10, 2018

আমি আকাশ।আমার বিয়ের 28 দিন। পারিবারিক ভাবেই বিয়েটা হয়েছিল আমাদের।আমার বউ হঠাৎ বমি করতে থাকে পরিবারের সবার চাপে পরেই ওকে ডাক্তারের কাছে নিয়ে যেতে বাধ্য হই আমি। কিন্তু ডাক্তার যা বলেছিলেন তা শোনার জন্য আমি প্রস্তুত ছিলাম না কারন ডাক্তার বলেছিলো আমি বাবা হতে চলেছি। খবরটা শোনে যতটা খুশি হওয়ার কথা ছিলো ততটা খুশি আমি হইনি কারন আমি জানতাম বেবিটা আমার না।আমি আমার বউকে কিছু বলিনি শুধু একবার জানতে চেয়েছিলাম বাচ্চার বাবা কে ও চুপ করে শুধু কেধেছিলো তখনই বুঝেছিলাম কেউ ওর সাথে বিশ্বাসঘাতকতা করেছে।পরিবার থেকে বলেছিল হয় ডিভোর্স দাও তা না হলে বাড়ি ছাড়ো আমি বাড়ি ছেড়ে দিয়েছিলাম ওকে নিয়ে।দুই বাড়ির সবাই আমাদের ত্যাগ করেছিলো।ওর বাচ্চাটাকে নিজের বাচ্চা মনে করতাম।কখনো ওকে কোনো কস্ট পেতে দেই নি।বিয়ের যখন নয় মাস তখন হঠাৎ করেই ওর প্রসব ব্যথা হয় তারাতারি ওকে নিয়ে হসপিটালে যাই।সিজার করে ওর একটা মেয়ে সন্তান হয় কিন্তু জন্মের এক ঘন্টা পর মেয়েটি মারা যায় ও তখন চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে যায় তারপর ডাক্তার বলেছিলো ও আর কখনোই মা হতে পারবে না সেদিন পর ও আর কথা বলতে পারে না। আজ বিয়ের দশ বছর কিন্তু বাবা হওয়ার সপ্নটা আর পূরন হয়নি। বিশ্বাস করুন ও যখন আধাঁর রাতে বুকে মাথা রেখে ঘুমায় সর্গের সুখ পাই আমি।ওর চাদঁ মুখটা দেখলে সারাদিনের সব কস্ট ভুলে যাই। ♡♡♡ এভাবেই হাজার বছর বেচে থাক আমাদের ভালবাসা।¤¤¤
May 10, 2018 No comments » by MY DREAM
Posted in

0 comments:

Post a Comment

Search

Bookmark Us

Delicious Digg Facebook Favorites More Stumbleupon Twitter

Labels