Wednesday, April 10, 2019


আমাকে যখন কেউ বলে " ভাইয়া ৫ বছরের সম্পর্কের পর মেয়ে আরেকজনের সাথে ফিজিক্যাল রিলেশান করেছে। " আমি কোন উত্তর দিতে পারিনা . আমাকে যখন কেউ বলে " ১৪ ই ফেব্রুয়ারি যে ছেলের সাথে ঘুরলাম স্বপ্ন দেখলাম ১৪ ই এপ্রিল সে ছেলেই আরেক মেয়ের হাত ধরে ঘুরছে। " আমি কোন উত্তর দিতে পারিনা . আমাকে যখন কেউ বলে " ভাই আমিত কোন ভুল করি নাই। পাচ বছরে তাকে স্বর্শ করি নাই। সে পবিত্র থাক। অন্য মেয়ের সাথে ফ্লার্টও করি নাই। সে অন্য ছেলের সাথে বিছানায় গেল। " আমি চুপ করে থাকি কিছু বলার থাকেনা 🙂 . আমাকে যখন কেউ বলে " ভাইয়া আমিত একলাই ভাল ছিলাম। ও নিজেই আসল নিজেই স্বপ্ন দেখাল। নিজেই ভালোবাসল। আবার এখন নিজেই কিছু না বলে চলে গেল। আমাকে তাহলে কেন স্বপ্ন দেখাল " আমি চুপ করে থাকি। . আমি আসলে বলতে পারিনা পৃথিবীতে দুই ধরণের মানুষ আছে। . এক ধরণের মানুষ আছে যারা বেহায়ার মত ভালোবাসতে পারে আরেকদল আছে যারা চামারের মত ভালোবাসা নিয়ে খেলতে পারে। . বেহায়ার মত যারা ভালোবাসে তারা ভালোবাসার মানুষ টাকে নিজের সামনে রেখে প্রার্থনায় মগ্ন থাকে। তার দোষ আছে, সে কষ্ট দিতে পারে ,কাঁদাতে পারে আরে থাক ব্যাপার না। ভালোবাসা তো ভালোবাসাই। একদিন নিশ্চয়ই ও ঠিক হয়ে যাবে।একদিন ও আবার আমায় ভালোবাসবে। কাঁদে ,চোখের পানি ফেলে কিন্তু ঠিকি বেহায়ার মত ভালোবেসে যায়। . আরেকদল থাকে চামারের মত ভালোবাসাকে নিয়ে খেলে। এদের শরীরের চামড়া অনেক মোটা হয়। অসহায় ছেলেটার আকুতি ,মেয়েটার কান্না এদের সেই গন্ডারের চামড়া ফুরে হৃদয় পর্যন্ত যেতে পারেনা। এরা অনেক শক্তিশালি ,এরা কষ্ট দিতে পারে ,এরা অট্টহাসি হাসতে পারে। এরা দুর্জয় হিংস্র অমানুষ। . সবচাইতে কষ্টের কথা হল ভালোবাসতে পারা বেহায়া মানুষগুলো কেন যেন দিনের শেষে ওই অমানুষের প্রেমেই পরে।
April 10, 2019 No comments » by MY DREAM

0 comments:

Post a Comment

Search

Bookmark Us

Delicious Digg Facebook Favorites More Stumbleupon Twitter

Labels